নিয়োগ দুর্নীতি তালিকায় নতুন নাম, হৈমন্তী গঙ্গোপাধ্যায়

নিয়োগ দুর্নীতির তদন্তে কুন্তল ঘোষের মুখে এবার এক নতুন নাম। বৃহস্পতিবার আলিপুর আদালত থেকে বের হওয়ার সময় কুন্তলের মুখে শোনাা যায় গোপাল দলপতি ওরফে আরমান গঙ্গোপাধ্যায়ের স্ত্রী হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নাম। নিয়োগ দুর্নীতির অভিযোগে একের পর এক নাম উঠে আসছে। তাপস মণ্ডল, কুন্তল ঘোষ, গোপাল দলপতি একের পর এক নাম সামনে এসেছে। এবার সেই তালিকায় যওগ হল হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নামও। কুন্তল জানান, ‘তদন্ত ঘোরানোর জন্য কোনও কথা বলে লাভ নেই।যা টাকা আছে, যা টাকা রেখেছ গোপাল দলপতি এবং হৈমন্তী গঙ্গোপাধ্যায়।’

এদিন কুন্তল ঘোষ অবশ্য এই দুর্নীতির অভিযোগে গোপাল দলপতি ও হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের ভূমিকা ঠিক কী ছিল তা নিয়ে মুখ খুলতে চাননি। বলেন, ‘তদন্তের ভিতরের কথা কিছু বলব না।’ এরপই প্রশ্ন ওঠে, কুন্তল ঘোষ কি তদন্তকারীদের এই হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের কথা বলেছেন নাকি শুধুই হাওয়ায় ভাসিয়ে দিলেন নামটি। প্রসঙ্গত, গোপাল দলপতি ওরফে আরমান ইতিমধ্যেই কেন্দ্রীয় গোয়েন্দাদের স্ক্যানারে রয়েছেন। এদিকে বুধবার গোপাল দলপতিকে তলব করা হয়েছিল সিবিআই অফিসে, কিন্তু তিনি হাজিরা এড়িয়েছেন। আর এরই মধ্যে গোপালের স্ত্রীর নাম তুলে আনলেন কুন্তল ঘোষ।

প্রসঙ্গত, গোপাল দলপতি কিছুদিন জানিয়েছিলেন, বছর খানেক আগে নাকি তিনি নিজের নাম পাল্টে আরমান গঙ্গোপাধ্যায় করে নিয়েছিলেন। এবার সেই গোপাল দলপতি ওরফে আরমান গঙ্গোপাধ্যায়ের স্ত্রী হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নাম শোনা গেল কুন্তলের মুখে। শুধু তাই নয়, আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ের সঙ্গেও তিনি জড়িত ছিলেন বলেও এদিন জানান কুন্তল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − seven =