রাজস্থানের সূর্যগড় ফোর্টে এলাহী আয়োজন, চার হাত এক হবে সিড-কিয়ারার!

নিজস্ব প্রতিবেদন: বলিপাড়ায় বেজেছে বিয়ের সানাই। সপ্তাহের শুরুতেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্র (Sidharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। রাজস্থানের বিলাসবহুল সূর্যগড় ফোর্টে বসেছে বিয়ের আসর। সঙ্গীত থেকে মেহেন্দি, সব আচার ও রীতি মেনে বিয়ে করতে চান বলিউডের দুই তারকা। সেই মতোই আয়োজনও হয়েছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে। খবর, সঙ্গীতের অনুষ্ঠানে ভোর ৪টে পর্যন্ত আত্মীয়-পরিজন ও বন্ধু-বান্ধবের সঙ্গে পার্টি করেছেন হবু দম্পতি।

রাজস্থানের জয়সলমেরের বিলাসবহুল পাঁচতারা হোটেল সূর্যগড় প্যালেস। সেখানেই রাজকীয় ঢঙে সম্পন্ন হবে স্বপ্নের বিয়ে। আঁটোসাঁটো নিরাপত্তা। তার মধ্যে ফাঁস হয়েছে ‘ওয়েডিং ভেন্যু’র ভিডিও।

দেখে আন্দাজ করা যায়, গোলাপী তাদের থিম রং। ঝাড় লণ্ঠনের সারি। অন্দরের সেই ভিডিও পোস্ট করেছেন এক পাপারাৎজি। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল তা। গোটা দুনিয়া যখন বর ও কনে বেশে সিদ্ধার্থ ও কিয়ারাকে দেখার জন্য অপেক্ষার প্রহর গুনছে, তখন এমন ঝলক যে মানুষ লুফে নেবে তা বলাই বাহুল্য। অন্যদিকে এদিন ইনস্টাগ্রামে স্টোরি দেন জুহি চাওলা। বিমানে বসে ছবি তুলে ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাশট্যাগ সিডকিয়ারা’।

সমস্ত উদযাপন সেরে নবদম্পতি ফোর্ট ছাড়বেন ৮ তারিখ। তারপর কোথায় থাকবেন সিড-কিয়ারা, জানেন?বিয়ের উৎসব শুরু হয়ে গিয়েছে। মাত্র ১ দিনের অপেক্ষা। তারপরই স্বামী ও স্ত্রী হবেন সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আডবাণী। জানা গেছে বিয়ের পর নবদম্পতি সুখের সংসার পাতবেন সিদ্ধার্থের বিলাসবহুল প্রাসাদোপম অ্যাপার্টমেন্টে। এই অ্যাপার্টমেন্ট সাজিয়ে দিয়েছিলেন তারকা ডিজাইনার ও কিং খানের স্ত্রী গৌরী খান। সিদ্ধার্থের এই বিশাল বাড়ির দাম আনুমানিক ৭০ কোটি।

শোনা যাচ্ছে সূর্যগড়ে আজ ‘ওয়েলকাম মিল’-এর আয়োজন করেছেন হবু দম্পতি। এরপর হবে সঙ্গীত। সোমবার হাভেলিতে দুই ভিন্ন নিয়মে হবে হলদি অনুষ্ঠান। আগামীকালই রিসেপশন বলেও জানা যাচ্ছে। আগে শোনা যাচ্ছিল, ৬ তারিখ, অর্থাৎ আজ সাত পাকে বাঁধা পড়বেন ‘শেরশাহ’ (Shershah) জুটি। কিন্তু সূত্রের খবর, আজ নয়, একদিন পিছিয়ে বিয়ের দিন ঠিক হয়েছে ৭ তারিখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − one =