৫৮ বছরের মহিলাকে ধর্ষণ করে খুন, অভিযুক্ত ১৬ বছরের কিশোর

রেওয়া: ভয়ঙ্কর প্রতিশোধ!

২ বছর আগের চোর বদনাম নিতে পারেনি বছর ১৪-এর ছেলেটি। মনে জ্বলছিল ধিকিধিকি আগুন। তার জেরেই ৫৮ বছর বয়সি মহিলাকে ধর্ষণ করে খুন করেছে সে! এমনটাই অভিযোগ উঠেছে মধ্যপ্রদেশের রেওয়া শহরের কাছে, হনুমান থানার আওতাধীন কৈলাসপুরী গ্রামে। অভিযোগ, মহিলাকে নিভৃতে নিয়ে গিয়ে প্রথমে অত্যাচার চালায় কিশোর। ধারালো অস্ত্র দিয়ে তাঁর শরীরের একাধিক অংশে আঘাত করা হয়। ধর্ষণের পর তাঁকে মেরেও ফেলা হয়।

কী হয়েছিল দু’বছর আগে?

পুলিশ জানিয়েছে, নিহত মহিলার প্রতিবেশী ওই কিশোর। তাঁদের বাড়িতে সে প্রায়ই টিভি দেখতে আসত। এই সময় এক বার বাড়ি থেকে একটি মোবাইল ফোন চুরি হয়ে যায়। চুরির ঘটনায় কিশোরের দিকেই আঙুল তোলেন পরিবারের সদস্যেরা। তার পর থেকেই ওই বাড়ির সঙ্গে কিশোরের সম্পর্ক তিক্ত। চোর হিসাবে গ্রামে তার বদনাম হয়ে গিয়েছিল। সেই থেকে প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করে সে।

দু’বছর পর এখন ১৬ বছরের ওই কিশোর। সুযোগ পেয়ে ফাঁকা বাড়িতে ঢোকে অভিযুক্ত। প্রৌঢ়ার মুখে প্লাস্টিকের ব্যাগ এবং কাপড় গুঁজে, তাঁর হাত, পা বেঁধে সে নিয়ে যায় নির্মীয়মাণ বাড়িতে। ধারালো অস্ত্র দিয়ে মহিলাকে আক্রমণ করে কিশোর। তিনি নিস্তেজ হয়ে পড়লে তাঁকে ধর্ষণ করা হয় বলে অনুমান পুলিশের। মহিলার যৌনাঙ্গেও আঘাতের চিহ্ন মিলেছে।

গত ৩০ জানুয়ারি এই খুনের পর ১ ফেব্রুয়ারি কিশোরকে গ্রেপ্তার করে পুলিশ। মহিলার বাড়ি থেকে ১ হাজার টাকা নগদ এবং কিছু গয়নাগাটিও হাতিয়ে নিয়েছিল বলে অভিযোগ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩৭৬, ৩৮০-সহ একাধিক ধারায় মামলা করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =