পাঠান দেখতে দীর্ঘ লাইন, প্রথম দিনেই ৫০ কোটির গণ্ডি পার

চার বছর পর বড় পর্দায় শাহরুখ খান। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন। আর পাঠান মুক্তির সকাল থেকে মাল্টিপ্লেক্সে দীর্ঘলাইন প্রমাণ করল শাহরুখ আছেন শাহরুখেই। আগের তিন তিনখানা ফ্লপ সিনেমা তাঁর স্টারডামে কোনও প্রভাব ফেলতেই পারেনি।বরং তাঁর ক্যারিশ্মা এখনও আগের মতোই।

২৫ জানুয়ারি মুক্তি পেল পাঠান। শাহরুখ অভিনীত পাঠান-এর টিকিট বুকিং শুরু হয়ে গিয়েছিল একমাস আগে থেকেই। ঝড়ের গতিতে বিক্রি হওয়া টিকিটের সংখ্যা এবার ফিরিয়ে আনল বলিউডের মুখে হারানো হাসি।২০২১-এর শেষে থেকেই বক্স অফিসে রাজত্ব করছে দক্ষিণী ছবি। একের পর এক ছবি ঘিরে সর্বত্র জল্পনা ছিল তুঙ্গে। তার মাঝে হাতে গোনা কয়েকটি বলিউডের ছবি ধিকিধিকি করে ব্যবসা করে।তবে এবার যেন বাজিমাত করতে মাঠে নামল পাঠান।

২৫ জানুয়ারি ছুটির দিন ছাড়া পাঠান মুক্তির রেকর্ড।দক্ষিণী ছবি কেজিএফ ২-কে পিছনে ফেলে এগিয়ে গেল শাহরুখ খান অভিনীত ছবি। সিনে বিশেষজ্ঞ তরণ আদর্শ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন সেই সুখবর। যেখানে দেখা গিয়েছে হিন্দি ছবির প্রথম দিনে টিকিট বিক্রির নিরিখে ভারতে দ্বিতীয় স্থানে পাঠান।প্রথম স্থান দখল করে রেখেছে বাহুবলি ২। কেবল কেজিএফ ২ নয়, ওয়ার ছবির রেকর্ডও ভাঙল শাহরুখের কামব্যাক ফিল্ম পাঠান । প্রথম দিনে বিক্রি হয়েছে ৫.৫৬ লাখ টিকিট। অনুমান করা হয়েছিল ৩৬ কোটি টাকা আয় করবে এই ছবি প্রথম দিনে।তবে ৫০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে ছবির আয়। কোনও ছুটির দিন মুক্তি ছাড়াই এত কোটি আয় অতীতে খুব একটা নজরে আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + one =