বড় পর্দায় অঞ্জন দত্তের ড্যানি ডিটেকটিভ, লঞ্চ হল ‘রিভলভার রহস্য’-এর ট্রেলার

নিজস্ব প্রতিবেদন: অঞ্জন দত্তের ড্যানি ডিটেকটিভের গল্প এবার বড়পর্দায়। সম্প্রতি ছবির ট্রেলার লঞ্চ হল। ছবির নাম ‘রিভলভার রহস্য’ ।

দে’জ পাবলিকেশন থেকে প্রকাশিত অঞ্জন দত্তের নিজের লেখা ড্যানি ডিটেকটিভ এর গল্পের উপর ভিত্তি করেই এই ছবি তিনি তৈরি করেছেন।অঞ্জন দত্তের কথায়,  সুব্রত শর্মা নামে একজন ক্রাইম রিপোর্টার যিনি নিজের চাকরি হারিয়ে ড্যানি ডিটেকটিভ আইএনসি নামে একটি ডিটেকটিভ সংস্থায় কাজ শুরু করেন। এই গোয়েন্দা সংস্থায় তিনি অস্থায়ী সেক্রেটারি হিসেবে কাজে যুক্ত হন। তমালি নামে এক নিখোঁজ মহিলাকে খুঁজতে গিয়ে বদলে যেতে থাকে তাঁর জীবন। রিপোর্টার থেকে গোয়েন্দা হয়ে ওঠেন।

ডিটেকটিভ ড্যানি আইএনসি কে নিয়ে ২০২১ সালে ওটিটির জন্য একটি সিরিজ তৈরি করেছিলেন অঞ্জন দত্ত।যে চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতা সুপ্রভাত দাসকে।  এই ছবিতেও সুপ্রভাত দাসকে গোয়েন্দার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। সুপ্রভাত জানিয়েছেন, দীর্ঘদিনের স্বপ্ন ছিল ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার। অবশেষে সেই সুযোগ মিলেছে। এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন অঞ্জন দত্ত, তনুশ্রী চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, সুজয়নীল মুখোপাধ্যায়, চন্দন সেন, সুদীপা বসু, রানা গুহ, ছন্দক চৌধুরী প্রমুখ। সুরারোপ করেছেন নীল দত্ত। চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা অঞ্জন দত্ত।

ছবি মুক্তির দিন এখনও প্রকাশ্যে না এলেও খুব শিগগিরই এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা যাচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =