এক মাসে তিন মহিলা খুন, আতঙ্কে উত্তরপ্রদেশের বাসিন্দারা

দিন কয়েকের ব্যবধান রেখেই একের পর এক খুন উত্তরপ্রদেশের অযোধ্যা থেকে বারাবনকিতে। গত এক মাসে তিনজন খুন হয়েছেন। তবে এই সমস্ত খুনেরই ধরন একই। পুলিশি তদন্তে যেটা সামনে এসেছে তা হল মহিলাদেরই নিশানা বানাচ্ছে খুনি। খুনের পর তাঁদের দেহ নগ্ন অবস্থায় ফেলে রেখে যাচ্ছে। খুনের ধরন দেখেই পুলিশের আন্দাজ, খুনি আসলে একজনই। ইতিমধ্যেই সন্দেহভাজন এক ব্যক্তির স্কেচ তৈরি করা হয়েছে। আর তা সমস্ত থানায় পাঠানোও হয়েছে। কোনও ব্যক্তি যদি সন্দেহভাজন ব্যক্তি সম্পর্কে কোনও তথ্য জানেন, তবে পুলিশকে জানানোর অনুরোধ করা হয়েছে উত্তরপ্রদেশ পুলিশ প্রশাসনের তরফ থেকে। এদিকে এই ঘটনাকে ঘিরে আতঙ্কে উত্তর প্রদেশের সাধারণ মানুষ।

এদিকে উত্তরপ্রদেশ পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, , খুনি মূলত বয়স্ক মহিলাদের নিশানা করছেন। এখনও অবধি তিনটি খুনের তথ্য এমনই প্রমাণ দিচ্ছে। এই তিনটি খুনের প্রথম দেহটি উদ্ধার হয় গত ৬ ডিসেম্বর। অযোধ্যার খুসেতি গ্রামে এক বয়স্ক মহিলাকে খুন করা হয়। এর দিন কয়েক বাদেই, গত ১৭ ডিসেম্বর উত্তর প্রদেশের বারাবনকি জেলা থেকে আরেকটি দেহ উদ্ধার করা হয়। এরপরে ২৯ ডিসেম্বর, বারাবনকির এক মহিলা ভোরে শৌচকর্মের জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন, এরপরে তিনি আর বাড়ি ফেরেননি। পরদিনই ওই মহিলার বিবস্ত্র দেহ উদ্ধার করা হয়। মৃত তিনজন মহিলারই বয়স ৫০ থেকে ৬০ বছরের মধ্যে।

এই তিনটি দেহ উদ্ধারের পরই নড়েচড়ে বসে উত্তরপ্রদেশ পুলিশ প্রশাসন। বারাবনকির পুলিশ সুপারিন্টেন্ডেন্ট বিনোদ বাবু মিশ্রাকে  তদন্তের ভার দেওয়া হয়। এদিকে উত্তরপ্রদেশ পুলিশের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় সন্দেহভাজন ব্যক্তির ছবি পোস্ট করা হয়। পাশাপাশি আমজনতাকে অনুরোধ জানানো হয়, এমন কোনও ব্যক্তিকে যদি কোথাও দেখা যায়, তবে সঙ্গে সঙ্গে নিকটবর্তী থানায় খবর দেওয়ারও অনুরোধ করা হয়েছে। উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে আরও জানানো হয়েছে, বর্তমানে বারাবনকির ছয়টি পুলিশ টিম ওই সিরিয়াল কিলারের খোঁজ চালাচ্ছে। তবে এখনও পর্যন্ত অভিযুক্তের খোঁজ মেলেনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =