দার্জিলিং যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের

দার্জিলিং যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল দুই পর্যটকের। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতদের নাম রানা চক্রবর্তী ও গণেশ সরকার।এঁরা দুজনেই নদিয়া জেলার বাসিন্দা।এঁরা ছাড়াও এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। পুলিশ সূত্রে খবর,নদিয়ার এই দুই বাসিন্দা সহ আরও পাঁচজন দার্জিলিং যাচ্ছিলেন।পথে শনিবার ভোরে শিলিগুড়ি মহকুমার বিধাননগরের কাছে দুর্ঘটনাটি ঘটে।একইসঙ্গে পুলিশের তরফ থেকে এও জানানো হয়েছে,  একটি চার চাকার গাড়িতে করে নদিয়া থেকে দার্জিলিং যাচ্ছিলেন সাতজন পর্যটকের একটি দল। সেই সময়ই দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি।পুলিশের প্রাথমিক অনুমান শনিবার ভোরে ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটে।এদিকে স্থানীয় সূত্রে খবর, শিলিগুড়ির বিধাননগরের সৈদাবাদ চা বাগানের কাছে রাস্তার পাশে একটি খারাপ হয়ে যাওয়া ট্রাক দাঁড়িয়ে ছিল। আর পর্যটকদের গাড়িটি গিয়ে সজোরে ট্রাকের পিছনে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই পর্যটকের। আশঙ্কাজনক অবস্থায় গাড়িতে থাকা অন্য পাঁচজনকে উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনায় দার্জিলিং জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মনোরঞ্জন ঘোষ জানান, ‘শনিবার ভোর পাঁচটা নাগাদ ঘটে। রাস্তার পাশে একটি ট্রাক খারাপ হয়ে যাওয়ার কারণে দাঁড়িয়ে ছিল। সেই সময় নদিয়া থেকে আসা গাড়িটি ট্রাকের পিছনে গিয়ে সজোরে ধাক্কা মারে। ঘটনার পর পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যালে পাঠিয়েছে।’ এদিকে এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ, ঠিক কী কারণে দুর্ঘটনা, গাড়িতে কেউ মদ্যপ অবস্থায় ছিল না কিনা তা খতিয়ে দেখেছে পুলিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ-ই বিশাল আওয়াজ শুনেত পান তাঁরা। এরপর নজরে আসে এমন এক দুর্ঘটনা ঘটেছে। এরপরই স্থানীয়রা প্রথম উদ্ধার কাজে হাতে লাগায়। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 13 =