নীলগাই শিকার করতে গিয়ে গুলি অন্তঃসত্ত্বার শরীরে, অবস্থা সংকটজনক

মহোবা, ১ জানুয়ারি : শিকার করতে গিয়ে লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলি লাগল অন্তঃসত্ত্বা মহিলার শরীরে। আশঙ্কাজনক তাঁর ও গর্ভস্থ শিশুর অবস্থা।ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মহোবাতে।

জানা গিয়েছে, নীলগাইকে লক্ষ্য করে গুলি চালিয়েছিলেন এক ব্যক্তি। সেই গুলি ছিটকে গিয়ে লাগে এক অন্তঃসত্ত্বার গায়ে। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গর্ভস্থ শিশুর অবস্থাও সঙ্কটজনক। পুলিশ সূত্রে খবর, স্বামী ভূপেন্দ্র সিংহ রাজপুতের সঙ্গে ক্ষেতে কাজ করছিলেন বছর তিরিশের বন্দনা। কয়েক হাত দূরেই দু’জন বন্দুক নিয়ে নীলগাই শিকার করছিলেন। একটি নীলগাই লক্ষ্য করে তাঁদের মধ্যেই এক জন গুলি চালান। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে বন্দনার পেটে লাগে। এই পরিস্থিতি দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যান দুই অভিযুক্ত।বন্দনাকে ক্ষেতের মধ্যে পড়ে যেতে দেখেই ছুটে আসেন স্বামী ভূপেন্দ্র। তিনি লক্ষ্য করেন, বন্দনার পেটের কাছ থেকে রক্ত বেরোচ্ছে। স্থানীয়দের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় ঝাঁসির জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, মা ও গর্ভস্থ সন্তানের অবস্থা আশঙ্কাজনক। অভিযুক্তদের তল্লাশি শুরু করেছে পুলিশ।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কারা নীলগাই শিকার করতে এসেছিল তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের খোঁজে ইতিমধ্যেই পুলিশের একটি দল গঠন করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − eight =