মহড়া দিতে গিয়ে বিপত্তি, প্রধানমন্ত্রীর কনভয়ের এসইউভি ধাক্কা মারল চিকিৎসকের গাড়িতে

কলকাতা: শুক্বরবার বঙ্গে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। হাওড়া স্টেশনে বন্দে ভারত এক্সপ্রেসের সূচনা করা ছাড়াও গুচ্ছ কর্মসূচি রয়েছে তাঁর। সে কারণেই বৃহস্পতিবার সকাল থেকে মোদির কনভয় যে পথ দিয়ে যাবে সেখানে মহড়া চালিয়েছে স্পেশাল প্রোটেকশন গ্রুপ। সেই মহড়ার সময় বিপত্তি।সূত্রের খবর, মোদির কনভয়ে থাকবে এমন একটি এসইউভি ইডেন গার্ডেন্সের সামনের সিগন্যালে এক চিকিৎসকের গাড়িতে ধাক্কা মারে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা নাগাদ।

ওই চিকিৎসকের নাম বি ধানুকা। তিনি মিন্টো পার্কের একটি হাসপাতাল থেকে হাওড়ার দিকে রোগী দেখতে যাচ্ছিলেন। অভিযোগ, ওই গাড়ির ধাক্কায় ডাক্তারের গাড়ির পিছনের অংশ দুমড়ে গিয়েছে। যে গাড়িটি ধাক্কা মেরেছে সেটির নম্বর প্লেট উত্তরপ্রদেশের ছিল বলে জানা গিয়েছে।ধাক্কা মারার পরেই পুলিশ ও এসপিজির লোকজন ছুটে আসেন চিকিৎসকের কাছে। জানা গিয়েছে, তাঁরা দুঃখপ্রকাশও করেছেন। যদিও এ নিয়ে থানায় অভিযোগ দায়ের করেননি চিকিৎসক। তিনি নিজের কাজে হাওড়ার দিকে চলে যান।

জানা গিয়েছে, রেসকোর্সে হেলিকপ্টারে নামবেন প্রধানমন্ত্রী। সেখান থেকে তাঁর কনভয় ফোর্ট উইলিয়ামের সামনে দিয়ে রেড রোড, স্ট্র্যান্ড রোড হয়ে হাওড়া ব্রিজ ধরে স্টেশনে পৌঁছবে। এই পথেই এদিন কনভয় ছোটানোর মহড়া দেয় এসপিজি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =