‘পুলিশ আগে তদন্ত করলে মেয়েটা বেঁচে থাকত’, আফতাবের ফাঁসি চেয়ে দাবি শ্রদ্ধার বাবার

শ্রদ্ধা ওয়ালকর খুনে অভিযুক্ত তাঁর প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালাকে ফাঁসিতে ঝোলানো হোক। আফতাবের পরিবারের সদস্যদেরও তদন্তের আওতায় আনা উচিত। শুক্রবার এমনই দাবি করলেন শ্রদ্ধার বাবা বিকাশ মদন ওয়ালকর। বিকাশের আক্ষেপ, পুলিশ আরও আগে তৎপর হলে তাঁর মেয়ে বেঁচে থাকত।
শুধু মুম্বই পুলিশ নয়, আফতাবের পরিবারের বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেছেন বিকাশ ওয়াকার। তাঁর দাবি, আফতাবের সম্পর্কে এবং শ্রদ্ধাকে সে কীভাবে অত্যাচার করত, সবটাই জানত আফতাবের পরিবার। তাঁদের বিরুদ্ধেও তদন্তের দাবি তুলেছেন বিকাশ ওয়াকার। পরিবারের অন্য কোনও সদস্য আফতাবকে সহায়তা করেছিল বলে তাঁর মনে সন্দেহ রয়েছে।
শ্রদ্ধা হত্যাকাণ্ড প্রকাশ্যে আসার পর এই প্রথম সাংবাদিকদের মুখোমুখি হলেন বিকাশ। শুক্রবার সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ‘এই হত্যাকাণ্ডের যথাযথ তদন্ত করে দেখা উচিত। এবং ওঁকে (আফতাবকে) ফাঁসিতে ঝোলানো উচিত। ওঁর পরিবারের লোকেদেরও শাস্তি পাওয়া দরকার।’
তিনি আরও জানিয়েছেন, ২০২১ সালে শ্রদ্ধার সঙ্গে শেষ কথা হয়েছিল তাঁর। শ্রদ্ধা সেই সময় জানিয়েছিল, সে বেঙ্গালুরুতে আছে। বিকাশ জানিয়েছেন, শ্রদ্ধার সেই কথা তাঁর বিশ্বাস হয়নি। তাই, গত বছরের ২৩ ডিসেম্বর পুলিশের কাছে একটি নিখোঁজ ব্যক্তির অভিযোগ জানিয়েছিলেন তিনি। সেই সময়ও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। তবে বর্তমানে দিল্লি পুলিশ যেভাবে এই ঘটনার তদন্ত করছে, তাতে সন্তুষ্টি প্রকাশ করেছেন তিনি। বিকাশ জানিয়েছেন, তাঁদের ন্যায় বিচার দেওয়ার আশ্বাস দিয়েছে দিল্লি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 2 =