ফুটবল বিশ্বকাপ নিয়ে দমদমে বেটিং চক্র, পুলিশি হানায় ধৃত ৮

কলকাতা: কাতারে চলছে ফুটবল বিশ্বকাপ। আর তা নিয়ে দমদমে বেটিং চক্র। গোপন সূত্রে হানা দিয়ে নাগের বাজার থেকে ৮ জনকে গ্রেপ্তার করল পুলিশ।

ফুটবল বিশ্বকাপের পর্তুগাল-সুইৎজারল্যান্ড ম্যাচ চলাকালীন বেটিং চলছিল। এই ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা ছত্তীসগড়ের বাসিন্দা।ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩টি ল্যাপটপ, ৮টি মোবাইল ফোন এবং একটি ব্যাঙ্কের পাস বই।

 

সূত্রের খবর, আগাম খবর পেয়ে, দমদম মধুগড় এলাকার একটি ফ্ল্যাটে হানা দেয় নাগেরবাজার থানার পুলিশ। সেখানে পৌঁছেই পুলিশ দেখতে পায়, ল্যাপটপ, মোবাইল এবং ব্যাঙ্কের পাসবুক নিয়ে রমরমিয়ে বেটিং চক্র চলছে দল বেঁধে।

পুলিশি হানার সেই সময় পর্তুগালের ম্যাচ চলছিল। সে সময়েই পুলিশ তাদের জিজ্ঞাসাবাদে জানতে পারে, অনলাইনের মাধ্যমে চলে এই বেটিং চক্র। ওই যুবকরা ছত্তীসগড় থেকে দমদমের এই এলাকায় এসে ঘাঁটি গেড়েছিল বেশ কয়েক দিন ধরে। ব্রাজিল, আর্জেন্টিনা-সহ একাধিক ম্যাচে এইভাবেই অনলাইনের মাধ্যমে বেটিং চক্র চালিয়ে গেছে তারা।

এর পরেই পুলিশ তাদের গ্রেপ্তার করে সেখান থেকে। বুধবার নাগেরবাজার থানার পুলিশের তরফে ব্যারাকপুর আদালতে পেশ করা হচ্ছে তাদের। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, বড়সড় চক্র এর পিছনে কাজ করছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + nine =