কলকাতার বুকে তরুণীর গলাকাটা দেহ, নৃশংস খুন

কলকাতা: খাস কলকাতায় তরুণীর গলাকাটা দেহ উদ্ধার। শিয়ালদা ব্রিজের নীচে ঝুপড়ি এলাকায় থাকতেন তিনি। চিকিত্সার জন্য এই শহরে আসা তরুণীর নৃশংস খুনে ছড়িয়েছে আতঙ্ক। ঘটনায় তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম অঞ্জলি কুমারি। বিহারের মধুবনি এলাকার বাসিন্দা তিনি। সম্প্রতি কলকাতায় এসেছিলেন চিকিৎসার জন্য। শিয়ালদহ ব্রিজের নীচে ঝুপড়িতে থাকতেন তিনি। সোমবার গভীর রাতে এন্টালি থানার পুলিশ যায় ওই বসতিতে। স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। জানা যায়, খুন হয়েছেন তরুণী। মিলেছে গলাকাটা দেহ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

প্রাথমিক তদন্তে অনুমান, খুন করা হয়েছে তরুণীকে। তবে কী কারণে এই খুন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, ৩ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে গোটা ঘটনা। বসতিতে এই খুনের বিষয়ে তীব্র আতঙ্কে বাসিন্দারা। অধিকাংশেরই দাবি যে, তাঁরা জানতই না যে ওই তরুণী সেখানে থাকত। গলা কাটা অবস্থায় উদ্ধার হয়েছে তরুণী, ফলে বসতিতে খুনের ঘটনা ঘটে থাকলে স্থানীয়দের শব্দ পাওয়ার কথা। যদিও তাঁদের দাবি, যে কোনওরকম শব্দ পাননি তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =