পাচারের আগেই উদ্ধার ব্রাউন সুগার, গ্রেপ্তার ২

ডায়মন্ড হারবার: নাকা তল্লাশি চালানোর সময় বড়সড় সাফল্য পেল পুলিশ। তল্লাশি চালিয়ে গাড়ি থেকে উদ্ধার করা হল ব্রাউন সুগার পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে ২ পাচারকারীকে। মঙ্গলবার রাতের এই ঘটনা হরিপুর উখড়া রোডের ডায়মন্ড হারবার মোড়ের।
পুলিশ সূত্রে জানা যাচ্ছে, অন্যান্য দিনের মতোই মঙ্গলবার রাতেও ওই মোড়ে তল্লাশি চালাচ্ছিল অন্ডাল থানার বনবহাল ফাঁড়ির পুলিশ। সেই সময় বিভিন্ন গাড়িতে তল্লাশি চালানোর সময় একটি গাড়ি চেকিংয়ের সময়ই উদ্ধার করা হয় ব্রাউন সুগারগুলি। গ্রেপ্তার করা হয় ২ পাচারকারীকে। নিষিদ্ধ মাদক পাচারের অভিযোগে অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গ্রেপ্তার হওয়া দু’জনকে দশ দিনের পুলিশি হেপাজতের আবেদন জানিয়ে আসানসোল আদালতে পেশ করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।
পুলিশ সূত্রে জানা যাচ্ছে, অভিযুক্তরা হলেন রাজীব সাউ এবং আস্তিক বোস। যাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৬.২৩ গ্রাম ব্রাউন সুগার। ধৃত দুই ব্যক্তির বাড়ি রানিগঞ্জের বিএন মালিয়ার রোড এলাকায়। গ্রেপ্তার হওয়া দু’জনকে আদালতে তোলার পাশাপাশি গাড়িটিকেও বাজেয়াপ্ত করেছে পুলিশ। পুলিশ সূত্রে আরো জানা যাচ্ছে, এই পাচার চক্রে আরও কেউ জড়িত রয়েছে কিনা তা জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। পুলিশের জিজ্ঞাসাবাদে উঠে আসতে পারে নতুন কোনও তথ্য এমনটাই সন্দেহ পুলিশ আধিকারিকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − five =