‘ভারত জোড়ো’ যাত্রায় রাহুলের পাশে হাঁটলেন অভিনেত্রী পূজা ভাট

রাহুলের ভারত জোড়ো যাত্রায় এবার গ্ল্যামার যোগ। তেলেঙ্গানায় প্রাক্তন কংগ্রেস সভাপতির পাশে হাঁটলেন অভিনেত্রী-প্রযোজক পূজা ভাট (Puja Bhatt)। বেশ কিছুক্ষণ ভারত জোড়ো যাত্রায় হাঁটেন তিনি। রাহুলের (Rahul Gandhi) সঙ্গে কথাও বলেন।

সেপ্টেম্বর থেকে শুরু হয়ে এক মাসেরও কিছুটা বেশি সময় অতিক্রম করল রাহুলের ‘ভারত জোড়ো যাত্রা’। বর্তমানে ওই কর্মসূচি চলছে তেলঙ্গানায়। বুধবার সেখানকার মিছিলে দেখা যায় পূজাকে। রাহুলের সঙ্গে মিছিলের সামনের সারিতেই ছিলেন তিনি। সেই ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছে কংগ্রেস। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, হাঁটতে হাঁটতে রাহুলের সঙ্গে কথা বলছেন পূজা।

কংগ্রেসের দাবি, সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও ‘ভারত জোড়ো’ যাত্রায় অংশ নিচ্ছেন। এতেই বোঝা যাচ্ছে এই যাত্রা কতটা সফল। আসলে রাহুলের ‘ভারত জোড়ো যাত্রা‘ (Bharat Jodo Yatra) কংগ্রেসের জন্য অনেকাংশে মৃত সঞ্জীবনীর মতো কাজ করছে। নিষ্ক্রিয় হয়ে যাওয়া বা ঘরে বসে যাওয়া কংগ্রেস কর্মীরা ফের রাস্তায় নামছেন।

কন্যাকুমারী থেকে কাশ্মীর পর্যন্ত ভারত জোড়ো যাত্রার আজ ৫৬তম দিন। এদিন সকালে তেলেঙ্গানায় রাহুলের যাত্রায় যোগ দেন পূজা। পরে কংগ্রেসের তরফে টুইটারে লেখা হয়, ‘আজ সকালে তেলঙ্গানার হায়দরাবাদ শহর থেকে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা পুনরায় শুরু হয়েছে। অভিনেত্রী- প্রযোজক পূজা ভাট এদিন যোগ দিয়েছেন।’ কংগ্রেসের (Congress) দাবি, ‘ভারত জোড়ো’ যাত্রায় রোজ নতুন নতুন ইতিহাস তৈরি হচ্ছে। প্রতিদিন ভালবাসার মানুষের সংখ্যা বাড়ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 10 =