শ্যালককে কুপিয়ে থানায় জামাইবাবু, চাঞ্চল্য পাঁচলায়

হাওড়া: রাগের মাথায় শ্যালককে কুপিয়ে থানায় আত্মসমর্পণ করলেন জামাইবাবু।শ্যালকের অবস্থা আশঙ্কাজনক।ঘটনাটি ঘটেছে হাওড়ার পাঁচলা থানা এলাকার রানিহাটি ফকিরপাড়াতে।

জানা গিয়েছে, পারিবারিক কারণে দীর্ঘদিন ধরেই ঝগড়া-অশান্তি চলছিল জামাই আর শ্যালকের মধ্যে। অভিযোগ, তার জেরেই শ্যালককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপায় জামাইবাবু। দীর্ঘদিন ধরেই সাহা পরিবারের জামাই আইজলের সঙ্গে বনিবনা ছিল না শ্যালক হল সাহার। দু’জনেই জরির কাজে করতেন।

মঙ্গলবার সন্ধেয় আবার  দু’জনের মধ্যে বচসা বাধে। অভিযোগ, রেগে গিয়ে জামাই আইজল আচমকা ধারালো ছুরি নিয়ে শ্যালকের ওপর হামলা চালায়। এলোপাথাড়ি কোপাতে থাকে।  রক্তাক্ত অবস্থায় হল সাহা মাটিতে লুটিয়ে পড়লে অভিযুক্ত অস্ত্র-সহ পাঁচলা থানাতে গিয়ে আত্মসমর্পণ করে। সমস্ত ঘটনা শোনার পরেই তদন্ত শুরু করে পুলিশ। বক্তব্য সত্যি হওয়ায় আইজলকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার বেলায় তাকে হাওড়া আদালতে বিচারকের সামনে পেশ করা হয়। আহত শ্যালককে পরিবারের সদস্যরা প্রথমে স্থানীয় গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখান থেকে তাঁকে হাওড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তিনি চিকিত্সাধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =