বিহারের জাতীয় সড়কে জ্বলছে বাসের তলায় আটকে থাকা আরোহী-সহ বাইক, মৃত ৩, ভাইরাল ভিডিও

ফাঁকা হাইওয়ের রাস্তায় রেষারেষি চলছিল বাইকের। আচমকাই পিছন থেকে ধাক্কা মারল একটি বাস। ধাক্কা লাগতেই বাইকটি ছিটকে ঢুকে গেল বাসের নীচে। ওভাবেই বাসের নীচে আটকে ১০০ মিটার ঘষটাতে ঘষটাতে যায় বাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিনজন আরোহীর। দুর্ঘটনার পর বাসটিতে আগুন ধরে যায়। বুধবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে বিহারের ছাপড়া-সিয়ান হাইওয়েতে।

জানা গিয়েছে, পুলিশদের নিয়ে যাচ্ছিল বাসটি। পাশ থেকেই দ্রুতগতিতে যাচ্ছিল বাইকটি। দেওরিয়া গ্রামের কাছে বাসের সঙ্গে ধাক্কা লাগে বাইকটির। ছিটকে বাসের নীচে চলে যায় বাইকটি। বাইকের দুই আরোহী রাস্তার ধারে ছিটকে পড়লেও, চালক বাইক সহ বাসের নীচে আটকে যায়। প্রায় ১০০ মিটার ঘষটাতে ঘষটাতে টেনে নিয়ে যাওয়া হয় বাইকটিকে। এরপরই বাসের ফুয়েল ট্যাঙ্কে বিস্ফোরণ হয়। আগুনে পুড়ে যায় বাসের নীচে আটকে থাকা বাইকটি। জীবন্ত অবস্থাতেই পুড়ে যান বাইক চালক।

ভয়ানক সেই ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। বাসের নীচে বাইকসমেত পুড়ছেন এক ব্যক্তি। তা দেখে পুলিশকর্মীদের এক এক করে বাস ছেড়ে পালাতেও দেখা যায়।  রাস্তায় ছিটকে পড়া দুই আরোহীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ জানিয়েছে, বাইকচালক বিস্ফোরণে পুরো ঝলসে গিয়েছেন। এই ঘটনায় পুলিশের বাসেও আগুন ধরে যায়। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় সেই আগুন নেভানো হয়। তিন জনের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =