নেপালে নদীতে বাস পড়ে ৮ যাত্রী নিহত, আহত ১৭ জন

নেপারেল কাঠমাণ্ডু থেকে পোখারাগামী একটি বাস ত্রিশূলী নদীতে পড়ে আট যাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার দুর্ঘটনায় ১৭ জন যাত্রী আহত হওয়ারও খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে ১৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
ধাদিং জেলার গাজুরিতে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক দীপক নিওপনে জানিয়েছেন, কাঠমাণ্ডু থেকে ২৫-৩০ জন যাত্রী নিয়ে বাসটি বুধবার সকাল ১১ টার দিকে ত্রিশূলী নদীতে পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল ও পুলিশ।
তিনি আরও জানান, দ্রুতগতির জন্য বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৩০০ মিটার নিচে নদীতে পড়ে যায়। এখনও পর্যন্ত ৮ জনের দেহ উদ্ধার করা হয়েছে। আহত ১৭ যাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে। ধাদিং ডিএসপি মদন বাহাদুর কুনওয়ার জানিয়েছেন, গুরুতর আহত ১৩ যাত্রীকে অ্যাম্বুল্যান্সে কাঠমাণ্ডুতে পাঠানো হয়েছে। বাকিরা আহতরা গজুরী হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ। ক্রেনের সাহায্যে দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে নদী থেকে বের করে আনা হচ্ছে। বাসের নীচে আরো কয়েকজন যাত্রী চাপা পড়ার আশঙ্কা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =