মার্কিন নাইটক্লাবে গুলিতে ঝাঁঝরা হয়ে মৃত ৫

ফের আমেরিকার বুকে বন্দুকবাজের হামলা। সংবাদ সংস্থা রয়টার্সের প্রতিবেদন অনুযায়ী, কলোরাডো প্রদেশের কলোরাডো স্প্রিংস এলাকার এক নাইটক্লাবে (Shooting At Colorado Nightclub) ঢুকে নির্বিচারে গুলি চালায় এক বন্দুকবাজ। রবিবার কলোরাডো পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত এই ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে এবং আরও ১৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

সূত্রের খবর, ‘ক্লাব কিউ’ একটি ‘গে’ অর্থাৎ সমকামীদের ক্লাব। প্রাথমিকভাবে ঘৃণা থেকেই এই আক্রমণ বলে মনে করছে কলোরাডো পুলিশ। আততায়ী একজন সমকামী বিরোধী বলে অনুমান পুলিশের। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, আততায়ী ওই ক্লাবে ঢুকে নির্বিচারে গুলি চালাতে শুরু করেছিল। কিন্তু, বিপদ আরও বাড়ার আগেই তাকে নিরস্ত্র করে ওই গে ক্লাবের অন্যান্য সদস্যরা। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। আততায়ীও আহত হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ হেপাজতেই তার চিকিৎসা চলছে।

কলোরাডো স্প্রিংস পুলিশের লেফটেন্যান্ট পামেলা কাস্ত্রোর জানিয়েছেন, শনিবার মধ্যরাতের ঠিক আগে ‘ক্লাব কিউ’ নামে এক নাইটক্লাবে এই ঘটনা ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বন্দুকবাজের পরিচয় জানা গিয়েছে কি না, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। তবে সে আপাতত পুলিশের হেপাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + twenty =