ছাগলবোঝাই পিকআপ ভ্যান উলটে মৃত ৫, আহত ৭ জন

নিজস্ব প্রতিবেদন, পুরুলিয়া: পুরুলিয়ায় ছাগলবোঝাই পিকআপ ভ্যান গাড়ি উলটে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৫ জনের। আহত ৭ জন। মৃতরা হলেন ঝাড়খণ্ডের সিজুয়া এলাকার বাসিন্দা ভগীরথ গরাঁই (৪২), এছাড়া পুরুলিয়ার জয়পুর থানা এলাকার বাসিন্দা সুধীর গরাঁই (৭১), দুঃখহরণ গরাঁই (৬৫), পাতু গরাঁই (৩৮) ও অনাদি গরাঁই (৬৩)। শুক্রবার সকালে ঘটনাটি ঘটে পুরুলিয়ার মফঃস্বল থানার অন্তর্গত রাঁচি – জামশেদপুর ৩২ নম্বর জাতীয় সড়কের উপর আইমনডি মোড়ের অদূরে।
জানা যায়, এদিন পুরুলিয়ার জয়পুর থানার চৈতন্ডি গ্রাম থেকে একটি পিকআপ ভ্যানে ছাগল বোঝাই করে প্রায় ১৮ জন ছাগল ব্যবসায়ী পুরুলিয়া শহরের দিকে আসছিলেন। মাঝপথে আইমনডি মোড়ের অদূরে পিকআপ ভ্যানের চাকা ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি উলটে যায়। ঘটনার সঙ্গে সঙ্গেই স্থানীয়দের সহযোগিতায় পুলিশ সকলকে উদ্ধার করে পুরুলিয়া গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে ওই হাসপাতালের চিকিৎসকরা চারজনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি ৮ জনকে গুরুতর অবস্থায় ওই হাসপাতালে ভর্তি করা হয়।
গুরুতর আহতদের মধ্যে ঝাড়খণ্ডের সিজুয়ার বাসিন্দা ভগীরথ গরাঁইকে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাঁচির একটি হাসপাতালে স্থানান্তরিত করেন ওই হাসপাতালের চিকিৎসকরা। তাঁকে রাঁচি নিয়ে যাওয়ার পথে মৃত্যু হলে ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হয় ৫ জন আর আহতদের সংখ্যা দাঁড়ায় ৭ জন। এছাড়াও বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =