নয়ডায় দেওয়াল চাপা পড়ে মৃত ৪ শ্রমিক

উত্তরপ্রদেশের নয়ডায় দেওয়াল চাপা পড়ে প্রাণ গিয়েছে ৪ শ্রমিকের। মঙ্গলবার আচমকা নয়ডার এক বহুতলের বাইরের দিকের দেওয়াল ভেঙে পড়ায় দুর্ঘটনাটি ঘটে। মোট ১৩-১৪ জন শ্রমিক ওই দেওয়ালে চাপা পড়েন। এদের মধ্যে ৪ জনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। বাকি ৯ জনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

স্থানীয় সূত্রের খবর, নয়ডার সেক্টর ২১-এর একটি বড় আবাসনের বাইরের দেওয়াল ভেঙে এই দুর্ঘটনাটি ঘটে। আচমকা দেওয়ালটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ায় বেশ কয়েকজন চাপা পড়েন। তাঁদের উদ্ধার করা হয়েছে। ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। দ্রুত উদ্ধারকাজ শেষ করার নির্দেশ দিয়েছেন তিনি। আহতদের চিকিৎসায় যাতে কোনওরকম সমস্যা না হয়, সেটাও নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন যোগী। ঠিক কী কারণে ওই দেওয়াল ভেঙে পড়ল সেটা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার নেপথ্যে কারও গাফিলতি রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে প্রশাসন। নয়ডার পুলিশ কমিশনার (Noida CP) অলোক সিং জানিয়েছেন,’এই ঘটনায় এফআইআর দায়ের করে উপযুক্ত আইনি পদক্ষেপ করা হবে।’

উদ্ধারকাজের জন্য ঘটনাস্থলে হাজির হয় পুলিশ ও দমকল বিভাগ। পাঠানো হয়েছে বুলডোজারও। স্থানীয় পুলিশ (UP Police) আধিকারিকরা জানিয়েছেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে উদ্ধারকাজ শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − four =