আমেরিকায় ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩ ভারতীয় বংশোদ্ভূত পড়ুয়া

ওয়াশিংটন, ২১ মে: আমেরিকায় ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল ৩ ভারতীয় বংশোদ্ভূত পড়ুয়ার। গুরুতর আহত আরও দুই ছাত্র। প্রত্যেকের বয়সই আঠারো। সেদেশের তরফে জানা গিয়েছে, দুর্ঘটনার সময় গাড়িটির গতি খুবই বেশি থাকায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা দিয়ে উলটে যায়। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
সংবাদ সংস্থা সূত্রে খবর, দুর্ঘটনাটি ঘটেছে জর্জিয়ার আলফারেটা শহরে। গাড়িতে থাকা ৫ জন আলফারেটা হাইßুñল ও জর্জিয়া ইউনিভার্সিটির পড়ুয়া। মৃতদের নাম আরিয়ান জোশি, শ্রীয়া আভাসারলা ও আনভি শর্মা। এঁদের মধ্যে আরিয়ান ও শ্রীয়া দুর্ঘটনাস্থলেই প্রাণ হারান। হাসপাতালে নিয়ে গেলে পরে আনভির মৃত্যু হয়। আহতদের মধ্যে রয়েছেন রিথওয়াক সোমপল্লি, মহম্মদ লিয়াকত। সেই সময় গাড়িটি চালাচ্ছিলেন লিয়াকতই। এখনও হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে।
গোটা ঘটনার তদন্তে নেমে জর্জিয়া পুলিশ প্রাথমিক ভাবে জানিয়েছে, দুর্ঘটনার সময় গাড়িটির গতি খুব বেশি থাকায় কারণে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাছে ধাক্কা মারার পর সেটি উলটে যায়। দুর্ঘটনাস্থল থেকে দু’জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আহতদের দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 8 =