নির্মীয়মাণ বাড়ির সেপটিক ট্যাঙ্কে নেমে মৃত ৩, অসুস্থ ২

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: একটি নির্মীয়মাণ বাড়ির সেপটিক ট্যাঙ্কের সেন্টারিংয়ের পাটা খুলতে নেমে মৃত্যু হল তিনজনের। গুরুতর অসুস্থ আরও দু’জনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পর অবস্থার অবনতি হলে চিকিৎসকরা বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার বড়বৈনান এলাকার কয়ালপাড়া এলাকায়।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তিরা হলেন জয়দেব মাল, বাড়ি বাঁকুড়া জেলায়, অন্যজন অশোক সাঁতরা (১৮) এবং সুন্দরম মালিক(১৯)। যে বাড়িটিতে দুর্ঘটনা ঘটেছে সেই বাড়ির ছোট ছেলে অর্থাৎ সুন্দরম মালিকও সেপটিক ট্যাঙ্কে নেমে আর উঠতে পারেনি বলে জানা গিয়েছে। যে দু’জন অসুস্থ হন তারা হলেন জগন্নাথ মালিক ও অনুপ মালিক।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে জয়ন্ত মালিকের নির্মীয়মাণ বাড়ির সেপটিক ট্যাঙ্কের পাটা খোলার জন্য প্রথমে দু’জন শ্রমিক নীচে নামেন। কিন্তু তাঁদের কোনও সাড়া শধ না পেয়ে আরও তিনজন একে একে ট্যাঙ্কের নীচে নেমে যান। ট্যাঙ্কের জমা জলে তৈরি হওয়া গ্যাস থেকে সকলেই অসুস্থ হয়ে পড়েন বলে স্থানীয়দের প্রাথমিক অনুমান। ঘটনার পরই সকলকে দ্রুত উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি অসুস্থ দু’জনকে বর্ধমান মেডিক্যাল হাসপাতালে স্থানান্তর করে দেওয়া হয়।
এই ঘটনায় গোটা এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =