বিজেপিতে যোগ প্রাক্তন তৃণমূল যুবনেতা সহ ২০টি পরিবারের

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: উলটপুরাণ। নির্বাচনে তৃণমূলের জয়জয়কার, তার মাঝেই বিজেপিতে যোগদান করলেন প্রাক্তন তৃণমূল যুবনেতা সহ ২০টি পরিবার।
গ্রাম পঞ্চায়েত নির্বাচনে বাঁকুড়া জেলাজুড়ে তৃণমূলের জয়জয়কার। তার মাঝেই বড়জোড়া বিধানসভার বেলিয়াতোড় এলাকার প্রাক্তন যুব তৃণমূল নেতা অরিন্দম চক্রবর্তী সহ ২০টি পরিবার যোগ দিলেন বিজেপিতে। দলীয় সূত্রে খবর, গ্রাম পঞ্চায়েত নির্বাচনের বেশ কিছুদিন আগে থেকেই দলের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে তৃণমূলের বেলিয়াতোড় এলাকার যুবনেতা অরিন্দম চক্রবর্তীর। পঞ্চায়েত নির্বাচনে স্থানীয় বেলিয়াতোড় গ্রাম পঞ্চায়েতে নির্দল প্রার্থী হিসাবে মনোনয়ন করে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করলেও, শেষ পর্যন্ত তৃণমূলের প্রার্থীর কাছে তাঁকে পরাজয় স্বীকার করতে হয়। তবে নির্বাচন পর্ব মিটতেই তৃণমূলের যুব নেতা আজ নিজের ২০ জন অনুগামী ও তাঁদের পরিবার সহ যোগ দিলেন বিজেপিতে।
বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা কার্যালয়ে দলে নবাগতদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি বিল্লেশ্বর সিংহ। বিজেপিতে যোগ দিয়ে তৃণমূলের যুবনেতার হুঁশিয়ারি দিয়ে জানান, আগামী দিনে তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে এলাকায় আন্দোলন আরও তীব্রতর করাই হবে তাঁর লক্ষ্য। তৃণমূল যুবনেতা সহ ২০টি পরিবার বিজেপিতে যোগ দেওয়ায় বেলিয়াতোড় এলাকায় বিজেপির শক্তিবৃদ্ধি হল বলে দাবি বিজেপির জেলা নেতৃত্বের। তৃণমূলের দাবি, নির্দল প্রার্থী হিসাবে লড়াই করা কোনও ব্যক্তির সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। বিজেপি নির্বাচনের আগে যোগদানের যে নাটক করেছে, এখনও সেই একই নাটক করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =