জলে ডুবে মৃত্যু দ্বাদশ শ্রেণির ছাত্রের

জলে ডুবে মৃত্যু হল দ্বাদশ শ্রেণির এক ছাত্রের। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সৌভিক প্রামাণিক। বেহালার ১২ জয়কৃষ্ণ পাল রোডের বাসিন্দা। বেহালা হাই স্কুলের বাণিজ্য শাখার ছাত্র ছিল সৌভিক। পাশাপাশি পুলিশ সূত্রে এও জানানো হয়েছে যে, রবিবার এই ঘটনাটি ঘটে বেহালার পর্ণশ্রী থানা এলাকার অরবিন্দ পল্লিতে। মৃত ছাত্রের পরিবারের দাবি, সে সাঁতার জানত। ওই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত। এদিকে পুলিশ দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।
এদিকে শৌভিকের পরিবারের তরফ থেকে দাবি করা হচ্ছে, সে সাঁতার জানত। তার পরেও কী ভাবে সে ডুবে গেল তা নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা। পর্ণশ্রী থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। শৌভিকের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। তার বন্ধুদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে।
স্থানীয় সূত্রে খবর, শৌভিক প্রামাণিক রবিবার সকালে বন্ধুদের সাথে স্থানীয় ইসলামিয়া মাঠে ফুটবল খেলতে যায়। ফুটবল খেলার পর সকাল ৯টা ১৫ মিনিট নাগাদ বন্ধুদের সঙ্গে অরবিন্দ পল্লি এলাকার একটি পুকুরে স্নান করতে নামে সে। এদিন জলে নামার পর হঠাৎ তলিয়ে যায় সৌভিক। এর র তার আর খোঁজ মিলছিল না। সঙ্গে থাকা বন্ধুরাই তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। তারাই তাঁকে পুকুর থেকে উদ্ধার করে পাড়ে নিয়ে আসে। তখনই অচৈতন্য হয়ে পড়েছিল সৌভিক। সেখান থেকে তাঁকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
এলাকার বাসিন্দারা জানান,‘জলে নেমে সকলে ছেলেটিকে খোঁজার পালা চলে। এর পর তাকে জল থেকে চুল ধরে টেনে তুলতেও দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − sixteen =