রেশন দোকানের এক কর্মীকে ছুরি দিয়ে আঘাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: রেশন দোকানে ঢুকে এক কর্মীকে ছুরি দিয়ে আঘাত করার অভিযোগ উঠল এলাকার এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় পানাগড়ের রণডিহা মোড় সংলগ্ন এলাকায়। ঘটনার সময় রেশন দোকানে দাঁড়িয়ে থাকা উপভোক্তাদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কাঁকসা থানার পুলিশ। কাঁকসা থানার পুলিশ ওই ব্যক্তিকে আটক করে নিয়ে যায়।
এলাকার বাসিন্দারা জানিয়েছেন, শুক্রবার সকাল ৯টা নাগাদ রেশন দোকান চলাকালীন এক ব্যক্তি রেশনের চালের গুণমান নিয়ে প্রশ্ন তোলেন। বেশ কিছুক্ষণ ধরে রেশন দোকানের এক কর্মীর সঙ্গে ওই ব্যক্তির বাদানুবাদ চলাকালীন ওই ব্যক্তি আচমকা ছুরি নিয়ে রেশন দোকানের কর্মীর ওপর হামলা চালায় বলে স্থানীয়দের অভিযোগ। ঘটনার পর আহত অবস্থায় রেশন দোকানের ওই কর্মীকে উদ্ধার করে পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।
ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে কাঁকসা পুলিশ পৌঁছে এক ব্যক্তিকে আটক করে নিয়ে যায়। ঘটনার প্রসঙ্গে ওই রেশন ডিলারকে প্রশ্ন করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। যদিও ঘটনার কয়েক ঘণ্টা পরে কাঁকসা থানার পুলিশ দু’পক্ষকে নিয়ে আলোচনায় বসলে দু’পক্ষ তাদের ভুল স্বীকার করে নেয় এবং বিষয়টি সমাধান করে পুলিশ।
বিজেপি নেতা ইন্দ্রজিৎ ঢালির অভিযোগ, রাজ্যজুড়ে রেশন দুর্নীতি ধরা পড়েছে। খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক দুর্নীতির অভিযোগে গ্রেপ্তার হয়েছে। যার কারণে বাংলার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাঁর দাবি, করোনার সময় কেন্দ্র সরকার যে রেশনের সামগ্রী পাঠিয়েছিল, তা রীতিমতো লুঠ চালিয়েছে রাজ্যের শাসকদল তৃণমূল। বাংলার মানুষের ক্ষোভের ফলেই পানাগড়ের রণডিহা মোড়ে রেশন দোকানের কর্মীর ওপর ছুরি নিয়ে চড়াও হয়েছে। তবে যারা এই কাজ করেছে, তারা তৃণমূলের সমর্থন বলে দাবি করেছেন তিনি।
যদিও কাঁকসা ব্লকের তৃণমূলের সহ-সভাপতি হিরন্ময় বন্দোপাধ্যায়ের দাবি, ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই ব্যক্তিগত অশান্তি নিয়েই ঘটনাটি ঘটেছিল যা পরে মিটেও গিয়েছে। বিজেপির কোনও কাজ নেই তাই সব বিষয়ে তারা তৃণমূলের নাম জড়িয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + one =